October 8, 2024, 10:50 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ধরা-ছোঁয়ার বাইরে ফরিদপুরের রাজনৈতিক মাফিয়ারা

ফরিদপুরে এখনও ধরা-ছোঁয়ার বাইরে রাজনৈতিক দুর্বৃত্তায়নের পৃষ্ঠপোষকরা। দুর্নীতিসহ নানা অভিযোগে এ পর্যন্ত ১৭ জন গ্রেপ্তার হলেও অনেকেই ঘুরে বেড়াচ্ছেন বহাল তবিয়তে। তবে, গ্রেপ্তার আতঙ্কে প্রভাবশালীদের নানা অনিয়মে সহায়তাকারীরা।

দুই হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলা ও ফরিদপুর জেলা আ.লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে ১৬ মে রাতে হামলার ঘটনাকে কেন্দ্র করে ৭ জুন থেকে শুরু হয় শুদ্ধি অভিযান। এতে অনিয়ম, দুর্নীতি ও লুটপাটের সঙ্গে সম্পৃক্তদের অনেকেই গ্রেপ্তার আতঙ্কে পালিয়েছে।

শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলের স্বীকারোক্তিতে আটক করা হয়, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, জেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক বিল্লাল হোসেন, শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আসিবুর রহমান ফারহান, আওয়ামী লীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর মাহফুজুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি নিশান মাহমুদ শামিমসহ মোট ১৭ জনকে। এই শুদ্ধি অভিযানে দলে শৃঙ্খলা ফিরবে বলে আশা স্থানীয়দের।

আওয়ামী লীগ নেতারা বলছেন, দলকে ব্যবহার করে যারা অবৈধ অর্থ হাতিয়েছেন তারা এখন আতঙ্কিত। তাদের কঠোর শাস্তির দাবি নেতাদের।

পর্যায়ক্রমে অপরাধী সবাইকে আইনের আওতায় আনার কথা জানিয়েছে জেলা পুলিশ।

দলে শৃঙ্খলা ফেরাতে অঞ্চলভেদে নয়, যেখানে অনিয়ম যেখানেই শুদ্ধি অভিযান চালানোর কথা জানান, স্বরাষ্ট্রমন্ত্রী।

নিরাপরাধ কারোই আতঙ্কিত হবার কোনো কারণ নেই বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

Share Button

     এ জাতীয় আরো খবর